কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ ফরমালিন মুক্ত করতে কেন্দ্রিয় নেতাদের প্রতি আহব্বান

3090
কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ ফরমালিন মুক্ত করতে কেন্দ্রিয় নেতাদের প্রতি আহব্বান

আগামি ৩০ সেপ্টেম্বর কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্টিত হবে। উপজেলা আওয়ামীলীগ তৃর্ণমুল ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মীর দিক নির্দেশনা দিয়ে পরিচালনা করেন। তাই তৃর্ণমূল পর্যায়ে দলের কমান্ড শক্তিশালী করতে এবং দলকে সুসংঘবদ্ধ করতে উপজেলা পর্যায়ের এই কাউন্সিল অত্যন্ত গুরুত্ত্বপূর্ণ। কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ দলকে ফরমালিন মুক্ত করতে কেন্দ্রিয় ও জেলা আওয়ামীলীগ নেতাদের প্রতি কমর্ধা ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আপ্তাব আলী বিশেষভাবে আহব্বান জানিয়েছেন।

কুলাউড়ানিউজ২৪কে দেয়া এক বিশেষ বার্তায় তিনি আরও বলেন, কিছু অসাধু উপকার ভোগী ধোঁকাবাজ নেতা দলের শৃঙ্খলা ভেঙ্গে ঘোলা পানিতে মাছ শিকারের মত নিজেরা উপকৃত হয়েছে। কুলাউড়া আওয়ামীলীগ আজ এতিম সন্তানের মত লাগছে। এই সমস্ত ধোঁকাবাজ নেতাদের সরিয়ে আগাছা মুক্ত আওয়ামীলীগ হলেই তৃর্ণমুল আওয়ামীলীগ শক্তিশালী ও সুসংগঠিত হবে।

জেলা ও কেন্দ্রীয় নেতারা তীক্ষ্ণ নজর রাখলেই তৃর্ণমুল আওয়ামীলীগ ১৯৭০ইং এর ন্যায় জাগ্রত ও সুসংগঠিত হবে। ভবিষ্যতে আর দলের লোক এতিম হবে না। ফরমালিন যুক্ত খাবার যে ভাবে মানুষের স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, ঠিক তেমনি সুবিধাভোগী ও ফরমালিনযুক্ত রাজনৈতিক নেতা আওয়ামীলীগ দলের জন্য ক্ষতিকর। তাই জেলা ও কেন্দ্রীয় নেতাদের প্রতি আমার সবিনয় নিবেদন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগকে ফরমালিন মুক্ত করতে আপনাদের সরাসরি হস্তক্ষেপ কামনা করছি।