নিরবকে শাকিবের অভিনন্দন কেন?

3094
নিরবকে শাকিবের অভিনন্দন কেন?

প্রথমবার বাংলাদেশি কোন নায়ক অভিনয় করলেন মালয়েশিয়ান ছবিতে। ছবিটি মুক্তিও পেয়েছে। মুক্তির পর এসেছে সাফল্য। দেশটির ১১১টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে ছবিটি। ছবিটির মাধ্যমে ঢাকাই ছবির নায়ক এখন মালয়েশিয়ার দর্শকদের কাছেও পাচ্ছেন কদর। হয়ে উঠেছেন জনপ্রিয়।

ছবিটির নাম বাংলাশিয়া ২.০। ছবিটির সাফল্যের পর নিরবকে নিয়ে নতুন ছবি নির্মাণেরও পরিকল্পণা করছেন বাংলাশিয়ার প্রযোজক। তথ্যটি সমকাল অনলাইনকে জানালেন নিরব নিজেই।

এদিকে মালয়েশিয়াতে নিরবের এ ছবির সাফল্যে শুভ কামনা জানিয়েছেন ঢাকাই ছবির শীর্ষনায়ক শাকিব খান। নিরব জানান, মালয়েশিয়া থেকে দেশে ফিরেই শাকিব খানের কাছ থেকে তার ছবির সাফল্যের জন্য অভিনন্দন পেয়েছেন।

’মালয়েশিয়া থেকে দেশে ফেরার পর শাকিব ভাইয়ের সঙ্গে দেখা হয়। আমার ছবির সাফল্যে তিনি অনেক খুশি হয়েছেন বলেন জানালেন। আমাকে নিয়মিত এমন ভালো কাজের সঙ্গে থাকার পরামর্শ দিয়েছেন। শাকিব ভাই বড় ভাইয়ের মতো। সবসময়ই নানা রকম পরামর্শ দেন, হতাশ হলে সাহস দেন। তিনি দেশের সুপারস্টার। তার কাছে নিজের ছবির প্রশংসা শুনে অনেক ভালো লাগছে।’

এদিকে শাকিব খান বলেন, ’অন্যদেশের একটি ছবিতে অভিনয় করে আমাদের দেশের একজন নায়ক সফল হয়েছেন। এটা আমাদের জন্য একটা প্রাপ্তি। সিনেমার এই ক্রান্তিলগ্নে নিরব নতুন আশা জাগিয়েছে। তার উচিত নিজের অভিনয়, ক্যারিয়ারের প্রতি আরও মনযোগী হওয়া।’

পাঁচ বছর আগে ’বাংলাশিয়া ২.০’ তে অভিনয় করেছিলেন নিরব।এতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের তারকা আতিকা সুহাইমি। ছবিটির শুটিং টানা ৪২ দিন করে শেষ হয়। এরপর ছবিটির ট্রেলারও প্রকাশিত হয়। জাপানের একটি চলচ্চিত্র উৎসবেও ছবিটি প্রদর্শিত হয়েছে বলে জানান নায়ক নিরব।