টেলিভিশন সাংবাদিকতায় মেহজাবিন!

3090
টেলিভিশন সাংবাদিকতায় মেহজাবিন!

টেলিভিশন চ্যানেলের রিপোর্টার হিসেবে ক্যারিয়ার শুরু করেছেন সময়ের জনপ্রিয় নাট্যাভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তবে বাস্তব জীবনে নয়, এ রকমই একটি গল্পের টেলিছবিতে দেখা যাবে এই সুদর্শনীকে।

টেলিছবিটির নাম ’গেম ওভার’। স্বরূপ চন্দ্র দের লেখা গল্পে এটি নির্মাণ করছেন সঞ্জয় সমাদ্দার। থ্রিলারধর্মী এ টেলিছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন ও তার সঙ্গে অভিনয় করে একাধিক হিট নাটক উপহার দেয়া অপূর্ব। নাটকে সাংবাদিক লুবনা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন।

’গেইম ওভার’ গল্প সম্পর্কে নির্মাতা জানান, প্রভাবশালী আজমীরা খান ও জাত জুয়াড়ি আজগরের ভয়ঙ্কর খেলায় সর্বস্ব হারিয়েছে আবিদ ও তার পরিবার। আজমীরা-আজগরের ভয়ঙ্কর কারসাজি নিয়ে সাহসী রিপোর্ট করেন সাংবাদিক লুবনা (মেহজাবিন)। এর পরই ঘটতে থাকে নানা ঘটনা। এভাবে চলতে থাকে টেলিছবির গল্প।

টেলিছবির গল্পটি ভিন্ন ধাচের জানিয়ে মেহজাবিন বলেন, ’গল্পটি অন্যরকম, এক কথায় অসাধারণ। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র। গল্পে খুব সুন্দর একটি সামাজিক বার্তা আছে। চেষ্টা করেছি, চরিত্রটি সঠিকভাবে ফুটিয়ে তুলতে। সবাই দোয়া করবেন’

’গেম ওভার’ টেলিছবিতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা, লরেন মেন্ডিস প্রমুখ। শিগগিরই এটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা সঞ্জয় সমাদ্দার।