প্লেব্যাকে একসঙ্গে আঁখি আলমগীর ও রাফাত

3090
প্লেব্যাকে একসঙ্গে আঁখি আলমগীর ও রাফাত

জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। চলচ্চিত্রের গানে নিয়মিত কণ্ঠ দেন তিনি। নিয়মিত প্রকাশ করছেন মিউজিক ভিডিও। সম্প্রতি প্রেম চোর’ নামে একটি ছবিতে আরেক কণ্ঠশিল্পী শাহরিয়ার রাফাতের সুর ও সঙ্গীতে গাইলেন তিনি। সুর ও সঙ্গীত আয়োজনের পাশাপাশি গানটিতে আঁখি আলমগীরের সঙ্গে কণ্ঠও দিয়েছেন রাফাত।

’এত কেন সুন্দর তুমি’ শিরোনামের গানটি লিখেছেন গীতিকার সুদীপ কুমার দীপ। মগবাজার অবস্থিত শাহরিয়ার রাফাতের স্টুডিওতে গানটিতে ভয়েস দেন আঁখি।

’প্রেম চোর’ ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। আগামী ১৩ মার্চ গানটির শুটিং করা হবে বলে জানান পরিচালক। আঁখি আলমগীরের গাওয়া নতুন গানটি নিয়েও সন্তুষ্ঠ প্রকাশ করলেন এ পরিচালক। জানালেন, আঁখি আলমগীর সবার প্রিয় একজন কণ্ঠশিল্পী, সবসময় ভালো গান করেন একই সঙ্গে রাফাতও ভালো গান করেন। তার অনেক গানই জনপ্রিয়তা পেয়েছে। আমাদের এই গানটিও সবার মন ছুঁয়ে যাবে বলে আমি মনে করি।

আঁখী আলমগীর বলেন, গানটির কথাগুলো দারুন। গাওয়ার সময়ই মনে ধরেছে আমার। সম্প্রতি কণ্ঠ দিয়েছি গানটির। সব কিছু ঠিক থাকলে গানটি দর্শকপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস।’

গানটির সুর ও সঙ্গীত আয়োজক শাহরিয়ার রাফাত বলেন, গীতিকার সুদীপ কুমার দীপ দারুন লিখেছেন গানটি। কথার সঙ্গে মিল রেখে গানটির সুর ও সঙ্গীত আয়োজন করেছি। সেই সঙ্গে আঁখি আপা ও আমি কণ্ঠ দিয়েছি। আশা করি গানটি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।

’প্রেম চোর’ সিনেমাটিতে অভিনয় করছেন নবাগত শান্ত খান ও পশ্চিমবঙ্গের নায়িকা নেহা আমান দীপ। শাপলা মিডিয়া প্রযোজনা করছে ছবিটি।