বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ ১৯ অক্টোবর

3090
বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ ১৯ অক্টোবর

বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ আগামী ১৯ অক্টোবর। বুধবার দুপুরে রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর বাসায় আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বিষয়টি নিশ্চিত করেন।

সভায় মিনু ও দুলু ছাড়াও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, সদস্যসচিব বিশ্বনাথ সরকার, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল এবং সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনসহ নেতারা উপস্থিত ছিলেন।

সভায় রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আইনি প্রক্রিয়ার মাধ্যমে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি অনিশ্চিত। এ কারণে প্রয়োজন লড়াই আর সংগ্রামের। আর এ জন্য সারাদেশের ন্যায় রাজশাহীতেও আমরা মহাসমাবেশ করতে চাই।

তিনি বলেন, মহাসমাবেশের মাধ্যমে আমরা খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে চাই। আর এ মুক্তির লড়াইয়ের মাধ্যমেই প্রমাণ হবে বিএনপির জনপ্রিয়তা।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ আহ্বান করা হয়। কিন্তু বন্যা ও ডেঙ্গুর কারণে সেটি স্থগিত করা হয়।