মিস ওয়ার্ল্ড সেই জেসিয়া কী বিয়ে পিঁড়িতে বসছেন?

3090
মিস ওয়ার্ল্ড সেই জেসিয়া কী বিয়ে পিঁড়িতে বসছেন?

বির্তক কাটিয়ে একেবারে বিয়ের সাজেই হাজির হয়েছেন দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম।এ ছবি দেখে অনেকেই মনে করবেন হয়তো বিয়ে পিঁড়িতে বসছেন তারা।

গত বছরের শুরুতেও এক সাদা কালো ছবিতে বিয়ের সাজে দেখা গিয়েছিল এই জুটিকে। সেই ছবি দেখে অনেকেই ভেবেছিলেন সালমান-জেসিয়ার প্রেম বিয়েতে গড়িয়েছে! পরে জানা যায় ওই ছবিটি প্রতিচ্ছবি নামের একটি টেলিছবির।

এবার বিয়ের রঙিন ছবিতে দেখা যাচ্ছে জেসিয়াকে। ছবিটি নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন জেসিয়া। ছবিটি দেখে অনেকেই মনে করবেন অভিমান ভুলে হয়তো বিয়েটা সেরেই ফেললেন এই জুটি।

না বিষয়টি তা নয়। লাক্স মেডিস্পা অ্যান্ড সেলুনের ফটোশুটে অংশ এই জুটি। ফটোশুটের সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন তারা দুজনেই।

এ বিষয়ে জেসিয়া ইসলাম বলেন, কয়েকটি আগে এই ফটোশুটে অংশ নিয়েছি। বেশি একটি বিউটি পার্লারের জন্য আমাদের এই সাজ। অন্য কিছু ভাবার সুযোগ নেই।

জেসিয়া ওই ছবির নিচেই কমেন্ট বক্সে লিখেছেন, ফটোশুটটি করার পর থেকে বেশ ভয়ে ছিলাম।অনেকেই জানেন ছবির এই মানুষটির সঙ্গে আমার একটা অতীত ছিল। আর আমি অনেকবার আত্মহত্যা করার কথা ভেবেছি। কিন্তু সে আমাকে শিখিয়েছে সবাই টেনে নিচে নামানোর চেষ্টা করলেও কীভাবে বেঁচে থাকতে হয়।