শেরপুরে বাস-সিএনজির সংঘর্ষে নিহত ৩

3090
শেরপুরে বাস-সিএনজির সংঘর্ষে নিহত ৩

শেরপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক নারীসহ ৩ জন।

ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উপজেলার চিথলীয়া এলাকায় রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরপুর সদর উপজেলার খুনুয়া বটতলা গ্রামের শামছুল হকের ছেলে অটোরিকশাচালক বিল্লাল হোসেন (২২), জামালপুরের গেরামারা এলাকার সুরুজ্জামানের ছেলে হাবিবুর রহমান (৫০)। অপর জনের নাম এখনও জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে শেরপুরগামী এফজেড লাইন বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালক ও ৫ জন যাত্রী আহত হয়।

আহত অটোরিকশাচালক বিল্লাল হোসেন নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান। পরে রোববার রাত ১০টার দিকে হাবিবুর রহমান ও অজ্ঞাত ব্যক্তি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আহত হালিমা ও মেহেদী বাবু নামে অপর দুই যাত্রীর অবস্থাও সংকটাপন্ন বলে চিকিৎসকরা পুলিশকে জানিয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাস ও সিএনজিকে আটক করা হয়েছে কিন্তু বাসের চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে নকলা থানায় একটি মামলা করা হয়েছে।